সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে তুচ্ছ ঘটনায় হামলায় আহত দুই

নাগরপুরে তুচ্ছ ঘটনায় হামলায় আহত দুই

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই গুরুত্বর আহত হয়েছে। আহতরা হচ্ছে বনগ্রাম গ্রামের এছাক আলীর ছেলে রহিম মিয়া (৩০) ও ইসমাইল (২০)। ঘটনাটি ঘটেছে সোমবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার বনগ্রাম চৌরাস্তা বাজারে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বনগ্রাম গ্রামের মো. ইয়ার আলীর ছেলে মো. মজিবর রহমানের সাথে কুলকুষ্টিয়া গ্রামের মৃত. সমেজ মিয়ার ছেলে নুর ইসলামের সাথে ঝগড়া বাঁধে। সেই ঝগড়াকে কেন্দ্র করে সোমবার সকালে বনগ্রাম বাজারে চৌরাস্তায় এক শালিশী বৈঠক বসে।

শালিশী বৈঠকে উক্ত ঝগড়ার নিষ্পত্তি হয়। নিষ্পত্তি শেষে প্রতিপক্ষ নুর ইসলাম তার বাহিনী নিয়ে অতর্কিত ভাবে মজিবুর রহমানকে গালি গালাজ করে । এক পর্যায়ে মজিবর রহমানের উপর হামলা চালায় তার চাচাতো ভাই তাকে বাঁচাতে গেলে প্রতিপক্ষরা দুই ভাইকে মারপিট করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। ইসমাইলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফর্ড করা হয়।

নাগরপুর উপজেলার দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা ডাঃ অভিক হালদার বলেন, ইসমাইলের মাথায় আঘাতটা গুরুতরো তাই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মজিবর রহমান বাদী হয়ে ৫ জনকে বিবাদী করে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840